Gaming Smartwatch

Gaming Smartwatch, – গেমপ্রেমিদের জন্য সুখবর। মার্কেটে আজ লঞ্চ হলো fire boltt কোম্পানির  নতুন স্মার্ট ওয়াচ fire boltt thunder.

একটিমাত্র স্মার্ট ওয়াচ এর মাধ্যমে ব্লুটুথ কলিং এর পাশাপাশি পাওয়া যাবে ৩০ টি স্পোর্টস মোড (Gaming Smartwatch)। শুধু কি তাই! ১.৩২ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে মিলবে সাতদিনের ব্যাটারি লাইফ। চলুন এবার দেখে নেওয়া যাক fire boltt smart watch টির সহজলভ্যতা এবং এর সম্পূর্ণ ফিচার।

Fire boltt smart watch টির দাম –
আধুনিক টেকনোলজি সমৃদ্ধ এই স্মার্ট ওয়াচ টির ভারত এ দাম নির্ধারণ করা হয়েছে মাত্র ৪৯৯৯ টাকা। আগামী ১৪ ই মার্চ দুপুর ১২ টা থেকে আমাজন ই কমার্স সাইট এর মাধ্যমে গ্রাহকরা এটি সংগ্রহ করতে পারবেন (Gaming Smartwatch)। এক বছরের ওয়ারেন্টি সহ ৩ টি কালারের অপশন পাওয়া যাবে – ব্ল্যাক,গোল্ড এবং সিলভার।

FIRE BOLTT THUNDER স্মার্ট ওয়াচ টির ফিচার –
Fire boltt সংস্থাটির নতুন সংযোজিত এই FIRE BOLTT THUNDER স্মার্ট ওয়াচ টি তে ব্লুটুথ কলিং এর সুবিধে র সাথে রয়েছে ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার। ১.৩২ ইঞ্চি অ্যামোলেড(৩৬০*৩৬০) ফুল টাচ  ডিসপ্লে এর সাথে আগত এই স্মার্ট ওয়াচ এ রয়েছে ২০০ টির ও বেশি ক্লাউচ বেস ওয়াচ ফেস (Gaming Smartwatch)।

তাছাড়াও এতে রয়েছে হাইকিং, ব্যাডমিন্টন, রানিং, স্কিপিং, সাইক্লিং, বাস্কেটবল, ওয়াকিং এবং এর মত আরো ৩০ টি স্পোর্টস মোডের দারুণ সুযোগ। এমনকি এতে ব্যারোমিটার, গাইরস্কোপ, ও লাইফ সেন্সার ও থাকবে এমনই জানানো হয়েছে সংস্থাটির থেকে।

স্মার্ট ওয়াচ টিতে থাকছে হার্ট রেট ট্র্যাকার, স্নিপ ট্র্যাকার, সহ ব্লাড এ অক্সিজেন পরিমাপ করার জন্য SPO2 মনিটর এর ফিচার (Gaming Smartwatch)। মেডিটেটিভ ব্রিথিংয়ের জন্য একটি ইন্টিগ্রেটেড ব্রিথমোড এবং ফিমেল হেলথ ট্র্যাকার ও রয়েছে এই স্মার্ট ওয়াচ টিতে। এছাড়াও সংস্থাটির দাবি অনুযায়ী একবার চার্জ দিলে সাতদিন পর্যন্ত থাকবে এই ওয়াচ টির ব্যাটারি লাইফ।

আরও পড়ুন – আর দরকার নেই স্মার্ট ফোনের, এই স্মার্ট Watch করবে সমস্ত প্রকার কাজ।

এছাড়াও এর অন্যান্য ফিচার গুলির মধ্যে রয়েছে স্টপওয়াচ, অ্যালার্ম, অ্যাপ নোটিফিকেশন, ওয়েদার আপডেট, ড্রিঙ্কওয়াটার রিমাইন্ডার, সিডেন্টারি রিমাইন্ডার ফ্লাসলাইট, এলার্ম, স্টপ ওয়াচ এবং ক্লক ইত্যাদি। এতসমস্ত ফিচার এর সাথেও থাকছে মোবাইল গেমপ্রেমীদের জন্য থান্ডার ব্যাটেলশিপ, ইয়ং বার্ড, ২০৪৮-এর মত গেম, যা অফলাইনে খেলার ও সুবন্দোবস্ত রয়েছে এই স্মার্ট ওয়াচ টিতে। ধুলো ও জল থেকে ওয়াচ টি কে বাঁচাতে রয়েছে IP 68 রেটিং (Gaming Smartwatch)।

অত্যন্ত সুলভমূল্যে এই watch টির এতগুলি আকর্ষনীয়  ফিচার স্বভাবতই দর্শকদের দৃষ্টি আকর্ষন করে। আপনাদের এই স্মার্ট ওয়াচটি কেমন লাগলো কমেন্ট করে জানাতে পারেন। এছাড়া টেকনোলজি সম্পর্কিত খবর পড়তে হলে চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published.