Bsnl Recharge Plan

Bsnl Recharge Plan – BSNL সিমেই আছে আপনার ভাগ্যের চাবিকাঠি, জিতুন লাখ টাকা।

আপনি কি BSNL এর সিম ব্যাবহার করেন যদি না করে থাকেন তাহলে এখুনি BSNL এর সিম কিনে ফেলুন (Bsnl Recharge Plan)। কারন বর্তমান সময়ে BSNL সিম থাকলেই আপনি পেয়ে যাবেন দের লক্ষ টাকা অর্থাৎ ১,৫০,০০০ টাকা। কি অবাক হলেন তো, তাহলে জানিয়ে রাখি যে এই সিম কোম্পানি এনেছে স্পেশাল ট্রাফিক ভাউচার যদি আপনি এই অফারে রিচার্জ করান তাহলে আপনিও জিতে নিতে পারবেন ১,৫০,০০০ টাকা। কিন্তু প্রশ্ন একটাই যে কি এই অফার আর কিভাবেই বা আপনারা জিতে নিতে পারবেন এই আকর্ষণীয় পুরস্কার। তাহলে চলুন আর দেরি না করে জেনে নেওয়া যাক বিস্তারিত ভাবে।

কিন্তু শুরু করার আগে জানিয়ে রাখি যে শুধু মাত্র এই একটি অফার না এর সাথে আরও একটি অফার এনেছে এই সিম কোম্পানি (Bsnl Recharge Plan )। এই অফারে রিচার্জ করলে ৫০,০০০ টাকা অব্দি আপনি জিতে নিতে পারেন।

বর্তমান সময়ে ভারতে ১৮৫ টাকার বিনিময়ে BSNL দিচ্ছে স্পেশাল ট্রাফিক ভাউচার প্ল্যান যার বৈধতা থাকবে ২৮ দিন পর্যন্ত (Bsnl Recharge Plan)। এই অফারে আপনারা প্রতিদিন ১ জিবি করে ডেটা এবং ১০০ টি ফ্রী SMS এর সুবিধা পেয়ে যাচ্ছেন, তার সাথে আনলিমিটেড কলিং তো থাকছেই।

BSNL আরও একটি অফার এনেছে যেটায় রিচার্জ করলে আপনি ৫০,০০০ টাকা জিতে নিতে পারবেন (Bsnl Recharge Plan)। মাত্র ৩৮৭ টাকার রিচার্জে আপনারা ২ জিবি ইন্টারনেট এবং ১০০ টি করে SMS পেয়ে যাচ্ছেন ৫৬ দিনের জন্য যা কিন্তু মন্দ না।

উপরের বিএসএনএল প্ল্যানদুটি রিচার্জের ফলে বিএসএনএল গ্রাহকেরা আকর্ষণীয় পুরষ্কার জেতার যে সুযোগ পাচ্ছেন কিন্তু অন্য সিম কোম্পানি গুলিতে আপনারা এই সুবিধা পাবেন না। BSNL এর ওয়েবসাইটে গিয়ে আপনারা এই দুটি প্ল্যান রিচার্জ করে নিতে পারেন (Bsnl Recharge Plan)।

আরও পড়ুন – এবার নিজের পছন্দ মতো মোবাইল নম্বর বেছে নিতে পারবেন।

এই দুটি প্ল্যানের মধ্যে যদি আপনারা দুটি প্ল্যান একসাথে রিচার্জ করেন তাহলে দুই লক্ষ টাকা অব্দি জিতে নিতে পারেন। আপনারা গুগল প্লেস্টোরে গিয়ে BSNL কোম্পানির অ্যাপটিকে ডাউনলোড করে নিতে পারেন এবং রিচার্জ করে জিতে নিতে পারেন ২ লক্ষ টাকা (Bsnl Recharge Plan)।

আপনাদের এই অফার দুটির মধ্যে কোনটি বেশি ভালো লাগলো কমেন্ট করে জানতে পারেন। এই সম্পর্কিত নতুন নতুন খবর পেতে চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published.