New 5G Mobile 2022

New 5G Mobile 2022 – ২০,০০০ টাকার কমে পাবেন এই সকল ৫জি স্মার্ট ফোন, জানুন বিস্তারিত।

স্মার্টফোনের বাজার ধরতে একের পর এক লঞ্চ হতে চলেছে বাজার কাঁপানো স্মার্ট ফোন (New 5G Mobile 2022)। যেখানে ইনফিনিক্স তার প্রথম 5G স্মার্টফোন Zero 5G লঞ্চ করতে চলেছে । পাশাপাশি, ভিভো কোম্পানিও একটি নতুন 5G ফোন T1 5G লঞ্চ করতে চলেছে। এছাড়াও রেডমি এই সপ্তাহে তাদের নোট 11s স্মার্টফোনও লঞ্চ করতে চলেছে।

কিন্তু সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল এই সকল স্মার্ট ফোনই পাওয়া যাবে ২০,০০০ টাকার কমে যা কিন্তু একে বারেই মন্দ নয় (New 5G Mobile 2022)। তা ছাড়া এই সকল ফোনের ফিচার যে কোন ১ লাখ টাকার ফোন কে টেক্কা দিতে পারবে খুবই সহজে। তাহলে চলুন আর দেরি না করে জেনে নাওয়া যাক এই সকল স্মার্ট ফোন সম্পর্কে।

REDMI NOTE 11S 
রেডমির এই ফোনের পিছনে একটি ১০৮ MP ক্যামেরা রয়েছে, এবং HM2 এর সেন্সর আছে। ডিসপ্লেটির রিফ্রেশ রেট 90 Hz যা কিন্তু খুবই ভালো (New 5G Mobile 2022)। ফোনটিতে 33W ফাস্ট চার্জিং সহ একটি ৫০০০ MAH ব্যাটারি রয়েছে। কোম্পানি এখনও দাম ঘোষণা করেনি।

VIVO T1 5G
এই ফোনটির মধ্যে আপনারা পেয়ে যাবেন ৬.৫৪ ইঞ্চি ডিসপ্লে এবং এই ডিসপ্লে ২৪০ HZ পর্যন্ত টাচ স্যাম্পলিং রেট রয়েছে। এছাড়াও আপনারা এই ফোনটির মধ্যে পেয়ে যাচ্ছেন ১৬ MP সামনে এবং ৫০ MP ব্যাক ক্যামেরা।

পিছনে, তিনটি ক্যামেরা রয়েছে একটি 50MP প্রধান (Samsung JN1 সেন্সর), এবং দুটি 2MP ক্যামেরা, একটি গভীরতার জন্য এবং আরেকটি ম্যাক্রোর জন্য (New 5G Mobile 2022)৷ এছাড়াও আপনারা এই ফোনটির মধ্যে ফাস্ট চার্জিং সুবিধা পাওয়া যাবে। এই ফোনটির মধ্যে আপনারা ৫০০০ MH এর ব্যাটারি পেয়ে যাচ্ছেন।

INFINIX ZERO 5G
Infinix Zero 5G ফোন octa-core MediaTek Dimensity 900 চিপসেট সহ আসতে চলেছে। কোম্পানির দাবি যে এই সেগমেন্টের সবচেয়ে ফাস্ট 5G ফোন হবে। ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হবে, যাতে থাকবে 48-মেগাপিক্সেল প্রাইমারি লেন্স (New 5G Mobile 2022)।

আর দরকার নেই স্মার্ট ফোনের, এই স্মার্ট Watch করবে সমস্ত প্রকার কাজ।

ফোনের দাম শুরু হবে 20,000 টাকার কম। এতে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে (New 5G Mobile 2022)। ফোনে 8GB পর্যন্ত RAM এবং 128GB অনবোর্ড স্টোরেজ রয়েছে বলেও আশা করা হচ্ছে। এতে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি 5000mAh ব্যাটারি থাকবে।

এই সকল স্মার্ট ফোন গুলির মধ্যে আপনার কোন স্মার্ট ফোন পছন্দ হল নিচে কমেন্ট করে জানাতে পারেন। আমরা মনে করি যে টেকনোলজি হল  একটা মাধ্যম যা আমাদের জীবনের সঙ্গে সবসময় যুক্ত থাকে তাই এই টেকনোলজি সম্পর্কিত নতুন নতুন খবর পেতে হলে চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইট।

Leave a Reply

Your email address will not be published.