Redmi Smart Watch

Redmi Smart Watch – বাজারে রাজত্ব করতে চলে আসলো Redmi Smart Band Pro, জানুন বিস্তারিত।

Smart Watch ব্যাবহার করতে আমরা সকলেই ভালোবাসি, কম দামে একটি সুন্দর ও আকর্ষণীয় লুক আমাদেরকে Smart Watch প্রদান করে থাকে (Redmi Smart Watch)। এবং এই প্রসঙ্গের ভিত্তিতে বলে রাখি যে Redmi ইন্ডিয়া নিয়ে এসেছে তাদের লেটেস্ট স্মার্টব্যান্ড Redmi Smart Brand Pro। তাহলে চলুন আর দেরি না করে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক এর সম্পর্কে।

বুধবার ভারতে Band Pro লঞ্চ হয়েছে। আজকে Redmi Note 11 এবং Redmi Note 11S-এর পাশাপাশি এটি লঞ্চ করা হয়েছে (Redmi Smart Watch)। Redmi স্মার্ট ব্যান্ড প্রো ১১০ টিরও বেশি ওয়ার্কআউট মোডের সহ আসে এবং ১৪ দিনের বেশি ব্যাটারি লাইফ দেওয়ার দাবি করে। কোম্পানি আজ Redmi স্মার্ট টিভি X43 লঞ্চ করেছে, কোম্পানির X-সিরিজ স্মার্ট টিভি লাইনআপের মধ্যে সবচেয়ে ছোট ডিসপ্লে, ৪৩-ইঞ্চি 4K OLED ডিসপ্লে, ডলবি ভিশন এবং ৩০W স্পিকার সহ আসে।

ভারতে রেডমি স্মার্ট ব্যান্ড প্রো এর দাম –
এই স্মার্ট ঘড়িটির ভারতে মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৯৯৯ টাকা, এর জন্য পরিধানযোগ্য অফার করছে। ৩,৪৯৯ ফিটনেস ট্র্যাকারটি ১৪ মার্চ দুপুর ১২ টায় বিক্রি হবে এবং কোম্পানির ওয়েবসাইট, Mi Home, Amazon এবং অফলাইন খুচরা দোকান থেকে কেনার জন্য উপলব্ধ হবে (Redmi Smart Watch)।

এই ঘড়িটির ফিচার –
Redmi-র এই লেটেস্ট স্মার্টব্যান্ড Pro তে রয়েছে ১.৪৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) টাচ ডিসপ্লে যা সবসময় অটো অন সাপোর্ট যুক্ত (Redmi Smart Watch)। এর ১.৪৭ ইঞ্চির স্ক্রিনে রয়েছে ১৯৪×৩৬৮ পিক্সেল যার ডেনসিটি ২৮২ পিপিআই (PPI) যা কিন্তু একেবারে মন্দ না।

Redmi-র এই লেটেস্ট স্মার্টব্যান্ড Pro তে রয়েছে অ্যাপোলো ৩.৫ (Apollo 3.5) প্রসেসর। এছাড়াও এই মডেলের ফোনে রয়েছে ১১০ ধরনের ওয়ার্কআউট (Redmi Smart Watch), এগুলি হল- রানিং, সাইক্লিং, জাম্পিং রোপ, রোয়িং মেশিন ইত্যাদি। Pro-তে রয়েছে হার্ট ট্র্যাক রেটিং সেন্সর, ব্লাড অক্সিজেন মনিটরিং, এসপিও২ (SpO2) ট্র্যাকার এবং স্লিপ ট্র্যাকার।

ব্যবহারকারীরা iOS ১০ বা Android 6 (Marshmallow) এবং পরবর্তীতে Redmi স্মার্ট ব্যান্ড প্রো-এ চলমান স্মার্টফোনগুলিকে যুক্ত করতে পারেন ৷ ফিটনেস ট্র্যাকারটিতে ১১০ টিরও বেশি ওয়ার্কআউট মোড রয়েছে এবং এটি SpO2 মনিটরিং, হার্ট রেট পর্যবেক্ষণ এবং ঘুম ট্র্যাকিংয়ের সহ আসে। কোম্পানির মতে ব্যবহারকারীরা দৌড়ানো, হাঁটা, জুম্বা, পাইলেটস, যোগব্যায়াম, সাইক্লিং, HIIT, জাম্পিং রোপ, সেইসাথে উপবৃত্তাকার মেশিন এবং রোয়িং মেশিন ওয়ার্কআউট সহ বেশ কয়েকটি ওয়ার্কআউট ট্র্যাক করতে সক্ষম হবেন (Redmi Smart Watch)।

 Redmi Smart Band Pro স্বয়ংক্রিয়ভাবে আউটডোর হাঁটা, আউটডোর দৌড় এবং ট্রেডমিল ওয়ার্কআউট শনাক্ত করতে সক্ষম হবে। ব্যবহারকারীরা ঋতুচক্র ট্র্যাক করতে, শ্বাস-প্রশ্বাসের ব্যায়াম করতে এবং পরিধানযোগ্য Redmi-এর মাধ্যমে স্ট্রেস লেভেল নিরীক্ষণ করতেও সক্ষম হবেন (Redmi Smart Watch)।

টেকনোলজি আমাদের জীবনের প্রতিটা মুহূর্তের সঙ্গে যুক্ত থাকে। এবং সেই কারনের জন্য আমরা প্রতিদিন টেকনোলজি সম্পর্কিত নতুন নতুন খবর আপনাদের জন্য নিয়ে আসি (Redmi Smart Watch)।

আপনি যদি টেকনোলজি সম্পর্কিত নতুন নতুন খবর পেতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটে চোখ রাখুন। এবং এই স্মার্ট Watch সম্পর্কে আপনার কি মতামত জানতে হলে নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন। আশা করছি আপনাদের এই প্রতিবেদনটি ভালো লেগে থাকবে।

Leave a Reply

Your email address will not be published.